Monday, January 30, 2023
HomeLatest Newsধূমধাম করে দিঘায় শুরু হয়ে গেল ৩ দিনের বেঙ্গল ট্যুরিজম ফেস্টিভ্যাল !

ধূমধাম করে দিঘায় শুরু হয়ে গেল ৩ দিনের বেঙ্গল ট্যুরিজম ফেস্টিভ্যাল !

https://www.facebook.com/dighatrips/

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : শনিবার বিকেলে নিউ দিঘার পুলিশ হলিডে হোমের মাঠে শুরু হয়ে গেল ৩ দিনের বেঙ্গল ট্যুরিজম ফেস্টিভ্যাল। চলবে রবিবার পর্যন্ত। প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা কাঁথির সাংসদ এবং দিঘা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শিশির অধিকারী এই ফেস্টিভ্যালের উদ্বোধন করেন।
সরকারী ব্যবস্থাপনায় গোটা রাজ্যের পর্যটনকে তুলে ধরা হচ্ছে এই ফেস্টিভ্যালে। যেখানে রয়েছে রাজ্যের সমস্ত পর্যটন কেন্দ্রের পাশাপাশি সম্ভাবনাময় পর্যটন কেন্দ্রের সম্পর্কেও থাকছে তথ্য সমৃদ্ধ স্টল।
এই পর্যটন ফেস্টিভ্যালে হাজির থাকছেন রাজ্যের বিভিন্ন প্রান্তের বহু স্বনামধন্য ট্যুর অপারেটারেরা। থাকছে রাজ্যের বিভিন্ন পর্যটন স্থলগুলি সম্বন্ধে তথ্যসমৃদ্ধ স্টল। প্রতিদিন সন্ধ্যায় থাকছে স্থানীয় লোকপ্রসার প্রকল্পের শিল্পী সহ বিভিন্ন জেলার লোকশিল্পীদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান।

এছাড়াও বিশেষ আকর্ষণ হিসাবে প্রতি সন্ধ্যায় থাকছে সনামধন্য শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা। জেলার ও রাজ্যের বিভিন্ন পর্যটন বিষয়ক বই ও পত্রপত্রিকার স্টলথাকছে। ছাত্রছাত্রীদের জন্য রয়েছেক্যুইজ ও দর্শকদের জন্য স্পট ক্যুইজের ব্যবস্থা। এবং তা অবশ্যই পর্যটন কেন্দ্রীক।

মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular