5 C
New York
Monday, January 30, 2023

Buy now

spot_img

পারিবারিক অশান্তির জেরে মেয়ে কোলে দীঘা সমূদ্রে ঝাঁপ গৃহবধূর, প্রাণ বাঁচাল “রেসকিউ টিম” !


দিঘাট্রিপ.কম : পরিবারে চরম অশান্তি। তাই ছোট্ট মেয়েটিকে কোলে নিয়ে সমূদ্রে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালালেন এক গৃহবধূ। তবে ঘটনাটি নজরে আসতেই সমূদ্রের পাড়ে কর্তব্যরত “রেসকিউ টিম” নিজেদের প্রাণ বাজি রেখেই উদ্ধার করেছে মা ও মেয়েকে।

শনিবার দুপুর ১২টা নাগাদ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দিঘার সমূদ্রে। দিঘার ক্ষণিকা ঘাটের কাছে কর্তব্যরত নুলিয়া, পুলিশ, সিভিক ভলেন্টিয়ার ও সিভিল ডিফেন্স টিমের সদস্যরা দেখতে পান এক মহিলা তাঁর শিশু কন্যাকে নিয়ে সমূদ্রের অনেকটা গভীরে গিয়ে হাবুডুবু খাচ্ছে।
ঘটনাটি দেখার পর এক সেকেন্ডও দেরী করেননি উদ্ধারকারীরা। তাঁরা দ্রুত সমূদ্রের উত্তাল ঢেউয়ের ভেতর থেকে মহিলা ও তাঁর মেয়েকে উদ্ধার করেন। তবে সেই সময় মহিলা বারেবারে চিৎকার করছিলেন, তাঁকে ছেড়ে দেওয়ার জন্য। তিনি মরতে চান বলে বারেবারে জানাতে থাকেন।

তবে উদ্ধারকারীরা তাঁকে তুলে এনে দিঘা থানায় নিয়ে যান। পুলিশ সূত্রে জানা গেছে উদ্ধার হওয়া মহিলা নন্দীগ্রামের তাজপুরের বটতলা গ্রামে। তাঁর নাম তনুশ্রী গুমট্যা (৩২) এবং মেয়েটির নাম তনয়া (৩.৫)। তিনি পুলিশকে জানিয়েছেন স্বামী মহাব্রত গুমট্যা সম্ভবতঃ সেনাবাহিনীতে কর্মরত বলে প্রাথমিক ভাবে জানা গেছে।


তবে মহিলা ঠিক কোন অশান্তির জেরে এভাবে কোলের মেয়েকে নিয়ে সমূদ্রে আত্মহত্যার চেষ্টা চালাল তা এখনও পরিষ্কার নয়। তবে পুলিশি জেরায় মহিলা এখনও পর্যন্ত নিজের সম্পর্কে কিছুই জানাতে চাননি।
তাই দিঘা থানার পুলিশের তরফ থেকে নন্দীগ্রাম থানায় খবর দেওয়া হয়েছে ওই মহিলার পরিবারের সঙ্গে যোগাযোগের জন্য। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পর্যটন শহরে। পুলিশ জানিয়েছে, দিঘা শহরে এমন ঘটনা নজিরবিহীন। সমূদ্রে ঝাঁপ দিয়ে আত্মহত্যার এই চেষ্টা রুখে দেওয়ায় “রেসকিউ টিম”কে বাহবা জানাচ্ছেন সকলেই। 

মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,686FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles