5.1 C
New York
Monday, January 30, 2023

Buy now

spot_img

নজির বিহীন ঘটনা, বচসার জেরে দিঘায় হোটেলে মালিকের আক্রমণে ছুরিকাহত ৪ যুবক !


চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :  হোটেলে খাওয়ার কেনাকে কেন্দ্র করে শুরু হওয়াবচসার জের উত্তেজিত হোটেল মালিকের ছুরির ঘায়ে জখম হলেন ৪ যুবক। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ওল্ড দিঘা এলাকায়

খবর পেয়ে রাতেই আহত চার যুবককে উদ্ধার করে দিঘা হাসপাতালে ভর্তি করে পুলিশ। গ্রেপ্তার হয়েছেমহিলা হোটেল মালিক সহ দুজন। ছুরিকাহতরা হলেনশিবাজী চন্দ, পল্টু হাজরা, সন্দীপন দাস। তাঁদের প্রথমে দিঘা স্টেট জেনারেল হাসপাতাল এবং পরে কাঁথি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে
প্রাথমিক চিকিৎসার পর দিঘা হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে শান্তনু শুঁই নামের অপর একআহত যুবককে। আহত চার যুবক দিঘা মোহনা কোস্টাল থানার উত্তর খাদালগোবরা, হাড়পুর এবং দহদয়ার বাসিন্দা বলে জানা গেছে।

অন্যদিকে ধৃত হোটেল মালিক বিদ্যুৎপর্ণা মিত্র এবং তাঁর স্বামী সুশান্ত ঘাঁটাকে গ্রেফতারের পর বুধবার কাঁথি মহকুমা আদালতে তুলেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে বারোটা নাগাদ ওল্ড দিঘার দ্রৌপদী হোটেলে খাবার কিনতে এসেছিল উত্তর খাদালগোবরার শিবাজী চন্দ ও হারপুরের পল্টু হাজরা। সেই সময় হোটেল মালিক বিদ্যুৎপর্ণার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন এই দুই যুবক।
অভিযোগ, সে সময় উত্তেজিত হয়ে বিদ্যুৎপর্ণার স্বামী সুশান্ত সবজি কাটার ছুরি দিয়ে শিবাজী এবং পল্টুর পেটে চালিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পল্টু ও শিবাজির বন্ধু শান্তনু এবং সন্দীপন।


অভিযোগ, এই দুই যুবকেরও পেটে এবং পায়ে ছুরি চালিয়ে দেয় অভিযুক্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। এরপর তারাইউদ্ধার করে চারজনকে। পল্টু, শিবাজী এবং সন্দীপনের আঘাত গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দেখুন ভিডিওটি-

রাতেই পুলিশ আটক করে হোটেল মালিক বিদ্যুৎপর্ণা ও তার স্বামী সুশান্তকে। পরে শিবাজীর স্ত্রী ছবি চন্দের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন দিঘা মোহনা কোস্টাল থানার ওসি গোপাল পাঠক।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,686FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles