Monday, January 30, 2023
HomeLatest Newsসাত সকালে দিঘায় অটোর বেপরোয়া গতির বলি হলেন এক মহিলা পর্যটক !

সাত সকালে দিঘায় অটোর বেপরোয়া গতির বলি হলেন এক মহিলা পর্যটক !

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : বুধবার সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক মহিলা পর্যটকের মৃত্যু হয়েছে। এছাড়াও আরও বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। মৃত মহিলার নাম শ্রাবন্তী মন্ডল (৩৫), তাঁর বাড়ি উঃ২৪পরগণার গোবরডাঙার বেলেনি এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন খুব সকালে একটি অটো দিঘা থেকে মোহনা যাওয়ার সময় সামনে দাঁড়িয়ে পড়া বাসের পেছনে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনাটি ঘটেছে নিউ দিঘার স্টেশন থেকে সামান্য দূরে। সেই অটোর যাত্রী ছিলেন ওই হতভাগ্য মহিলা ও তাঁর স্বামী, মেয়ে সহ ৯ জন।

মৃতার স্বামী জানিয়েছেন, তাঁরা গতকাল ৫০ জনের একটি দল বাস ভাড়া করে দিঘা বেড়াতে এসেছেন। এসে তাঁরা নিউ দিঘার একটি হোটেলে ওঠেন। এদিন সকালে দল বেঁধে মোহনায় ঘুরতে যাওয়ার জন্য বেরিয়েছিলেন। কিন্তু অটোটি এত দ্রুত গতিতে ছুটছিল যে সামনে দাঁড়িয়ে পড়া বাসটিকে দেখেও নিয়ন্ত্রণ করতে পারেনি।


স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, যাত্রীবোঝাই বেসরকারী বাসটি নিউ দিঘা ছেড়ে যাওয়ার সময় তার সামনে একটি সাপ এসে পড়ে। তখনই বাসের চালক ব্রেক কষে দাঁড়িয়ে যায়। আর পেছনে থাকা অটো বেপরোয়া গতিতে থাকায় নিয়ন্ত্রণ করতে পারেনি।

কি ঘটেছিল দেখুন ভিডিওটি-

বাসের পেছনে ধাক্কা খেয়ে অটোটি ছিটকে পড়ে। স্থানীয়রা দ্রুত তাঁদের উদ্ধার করে। সবার আঘাত সামান্য হলেও মহিলার মাথায় ও পায়ে গুরুতর চোট লাগে। তাঁকে উদ্ধার করে সামান্য দূরের দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে সেই সুযোগে অটোটি পালিয়েছে বলে জানা গেছে।

  ——- বিজ্ঞাপন ——-

  ——- বিজ্ঞাপন ——-

 ——- বিজ্ঞাপন ——-

 ——- বিজ্ঞাপন ——-


 ——- বিজ্ঞাপন ——-
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular