Monday, January 30, 2023
HomeLatest News৫ বছরের শিশুকে গাড়ি বন্দী রেখে দিঘার সমূদ্রে জল কেলিতে মত্ত বাবা-মা,...

৫ বছরের শিশুকে গাড়ি বন্দী রেখে দিঘার সমূদ্রে জল কেলিতে মত্ত বাবা-মা, মৃতপ্রায় শিশুকে উদ্ধার করল পুলিশ !


চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :  এ এক আজব ঘটনা। দিঘার সমূদ্রে স্নান করতে যাওয়া পর্যটকরা হঠাৎ খেয়াল করলেন একটি গাড়ির মধ্যে লক করে রাখা বছর ৫ এর এক শিশুর মৃতপ্রায় অবস্থা। তাঁকে বাঁচাতে চেষ্টা করলেও কোনও উপায় ছিল না।

অক্সিজেনের অভাবে গাড়ির মধ্যে থাকা শিশুটির তখন কাহিল অবস্থা। চোখের সামনে শিশুটিকে ক্রমেই নেতিয়ে পড়তে দেখে আতংকিত হয়ে পড়েন পর্যটকরা। ঘটনাস্থলে তখন প্রায় ৫০০ মানুষের ভীড় জমে গিয়েছে।

অগত্যা স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। দিঘা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে গাড়ির কাঁচ ভেঙে মৃতপ্রায় শিশুটিকে উদ্ধার করলেন। দীর্ঘ সময় জল না পেয়ে আর অক্সিজেনের অভাবে শিশুটির প্রাণান্তকর অবস্থা।

এমনই উত্তেজক পরিস্থিতিতে ঘটনাস্থলে উদয় হলেন শিশুটির বাবা। জানা গেল, তিনি ও তাঁর স্ত্রী শিশুটিকে গাড়িতে রেখে সমূদ্রে স্নান করতে গিয়েছিলেন। ব্যাস, উপ্সথিত জনতা তখন শিশুর বাবাকে ধরে বেধড়ক গণ ধোলাই দেন।


ঘটনাস্থলে উপ্সথিত পুলিশ কোনও ক্রমে শিশুটি ও তাঁর বাবাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, কীর্তিমান বাবা হলেন সেলিম শেখ, স্ত্রী নাজমা বিবি। বাড়ি সোনারপুর থানার কামারগাছি এলাকায়।

কিভাবে শিশুকে এমন নির্মম ভাবে গাড়িতে আটকে রেখে বাবা মা সমূদ্রে জলকেলিতে মেতে উঠলেন তা নিয়েই হতবাক সকলে। এই মুহূর্তে শিশুটির বাবাকে পুলিশ আটক রেখেছে বলে জানা গেছে।

দেখুন ভিডিওটি, কি ঘটেছিল, কিভাবেই বা উদ্ধার  হল শিশুটি –

  ——- বিজ্ঞাপন ——-

  ——- বিজ্ঞাপন ——-

 ——- বিজ্ঞাপন ——-

 ——- বিজ্ঞাপন ——-


 ——- বিজ্ঞাপন ——-
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular