10.2 C
New York
Tuesday, January 31, 2023

Buy now

spot_img

নির্জনতার স্বাদ পেতে ভোর রাতে দিঘার সমূদ্র সৈকতে একাই হেঁটে বেড়ালেন মুখ্যমন্ত্রী !

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম  :  লোকসভা নির্বাচনের পর থেকেই রাজ্য জুড়ে রয়েছে চরম রাজনৈতিক অস্থিরতা। তার ওপর প্রশাসনিক কাজের চাপ রয়েছেই।  এরই মাঝে সোমবার থেকে তিনদিনের দিঘা সফরে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

আর দিঘায় এসে মনটাকে হাল্কা করতে একটু নির্জনতার ছোঁয়া পেতে কার না ইচ্ছে করে। এই নির্জনতার সন্ধানে এক্কেবারে ভোর রাতে সমূদ্র সৈকতে নেমে পড়লেন মমতা বন্দোপাধ্যায়।

ভোর প্রায় ৩টে নাগাদ একমাত্র দেহরক্ষীকে সঙ্গে নিয়েই ওল্ড দিঘার সৈকত আবাস হোটেল থেকে বেরিয়ে সমূদ্র সৈকতে হেঁটে বেড়ালেন তিনি। যা ঘুনাক্ষরেও টের পেলেন না দিঘায় আসা পর্যটকেরা বা মুখ্যমন্ত্রীর অনুরাগীরাও।

উল্টে মুখ্যমন্ত্রী দিঘায় এসেছেন খবর পেয়ে বহু মানুষ সকাল থেকে তাঁকে একঝলক দেখার জন্য ওল্ড দিঘার সমূদ্র পাড়ে ভীড় জমাচ্ছেন। সংবাদ মাধ্যমও একই আশায় ভীড় জমিয়ে রেখেছেন।


এই মুহুর্তে এমনিতেই দিঘায় উপচে পড়েছে পর্যটকদের ভীড়। তবে সবার আশায় জল ঢেলে মুখ্যমন্ত্রী যে ভোর রাতে সমূদ্রের নিরিবিলি সৈকতে ঘুরে বেড়ালেন তা টের পেলেন না কেউই।

বিঃদ্রঃ – সুরক্ষাজনিত কারণে ওই মুহুর্তের ছবি দেওয়া সম্ভব হচ্ছে না। এই ছবিটি মুখ্যমন্ত্রী যখন দিঘায় এসেছেন সেই সময়ের ছবি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,688FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles