2.5 C
New York
Wednesday, February 1, 2023

Buy now

spot_img

Cyclone Jawad : সকাল থেকেই জাওয়াদের প্রভাবে দিঘায় মেঘলা আকাশে ঝিরঝিরে বৃষ্টি, সমুদ্র পাড়ে শুরু কড়া নজরদারী !

 

চন্দন বারিক, দিঘা, পূর্ব মেদিনীপুর : ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে শুক্রবার রাত থেকেই কালো আকাশে মুখ ঢাকল দিঘা। শনিবার সকালে সৈকত শহরে শীতের মিঠে রোদের পেলেন না পেয়ে পর্যটকরা। পরিবর্তে ঝিরঝিরে বৃষ্টি দিয়েই দিন শুরু করল পর্যটন শহর। আজ আবার অমাবস্যা, ভরা জোয়ারের সময় জলোচ্ছ্বাস হওয়ার আশংকাও রয়েছে। এই সময় যে কোনও রকম অপ্রীতিকর ঘটনা রুখতে তাই চূড়ান্ত তৎপরতা দিঘার প্রশাসনিক মহলেও।

সকাল থেকেই সমূদ্রের পাড়ের বিভিন্ন জায়গায় দড়ি দিয়ে ঘিরে ফেলা হয়েছে। পুলিশের নজরদারী এড়িয়ে কেউ যাতে জলে নেমে পড়তে না পারেন সে দিকে কড়া নজর রেখেছে প্রশাসন। বেলা বাড়তেই সৈকত সরণিতে হাজির হচ্ছেন নুলিয়া ও পুলিশ। ইতিমধ্যে দিঘাতেই ডেরা বেঁধেছেন বিপর্যয় মোকাবিলা বাহিনীর জওয়ানরা। ঝড়ের গতিমুখ কোন দিকে যায় সেদিকেই এখন নজর রয়েছে সবার।

দিঘা থানা সূত্রে জানানো হয়েছে, এই মুহূর্তে সমুদ্র পাড়ে জোরদার টহলদারী শুরু হয়েছে। সঙ্গে চলছে লাগাতার মাইক প্রচার। এই মুহূর্তে আবহাওয়া যেভাবে খারাপ হতে শুরু করেছে তাতে ঝড় আছড়ে পড়ার পর পরিস্থিতি আরও কিছুটা খারাপ হতে পারে ধরে নিয়েই প্রশাসনিক তৎপরতা তুঙ্গে রয়েছে বলে দিঘা থানা সূত্রে জানানো হয়েছে। যদিও জেলা শাসম পূর্ণেন্দু মাজীর দাবী, “জেলা প্রশাসন সর্বতো ভাবে তৈরি। কোনও সমস্যা হলে মোকাবিলার জন্য সমস্ত রকম প্রস্তুতি রাখা হয়েছে”।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp  

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,692FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles